ভিডিও

নির্মাণ ব্যয়ের হিসাব জানেন না কেউ

নির্মাণাধীন ওভার হেড পানির ট্যাংকের ভিতর থেকে পড়ছে পানি 

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৯:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু পৌর এলাকায় সুপেয় পানি সরাবরাহের লক্ষ্যে পৌরসভার অভ্যন্তরে নির্মাণাধীন ওভার হেড পানির ট্যাংকের ভিতরের ছাদ থেকে ফোঁটায় ফোঁটায় পানি গড়ে মাটিতে পড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রকল্পটি বাস্তবায়ন করছে।

জানা যায়, ২০২২ সালের শেষের দিকে কাহালু পৌরসভার অভ্যন্তরে ওভার হেড পানির ট্যাংক নির্মাণের কাজ শুরু হয়। বর্তমানে নির্মাণ কাজ প্রায় শেষের দিকে। কিন্তু পলেস্তারের কাজ শেষ করার পর ট্যাংকের মধ্যে পানি দেওয়ার পরপরই দেখা যায় ট্যাংকের চারপাশের বিভিন্ন স্থানের পলেস্তার পানিতে ভিজে যায় যা ভেজার কথা নয়।

বুধবার (৬ মার্চ) সরেজমিনে পৌরসভায় গিয়ে দেখা যায়, ট্যাংকের ভিতরে ওপরের ছাদ থেকে ফোঁটায় ফোঁটায় মাটিতে পানি পড়ছে। 
এ বিষয়ে কাহালু পৌর মেয়র আব্দুল মান্নান ও উপ-সহকারি প্রকৌশলী এখলাস হোসেনের সাথে কথা হলে তারা বলেন, ট্যাংকের কাজ শেষ হয়নি এবং ঠিকাদার পানির ট্যাংক পৌরসভার কাছে হস্তান্তর করেনি। যার কারণে তারা কিছু বলতে পারছেন না।

পানি পড়ার বিষয়ে বগুড়া জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী গোলাম কিবরিয়া এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। তবে বিষয়টি তিনি দেখবেন। এদিকে কত টাকা ব্যয়ে পানির ওভার হেড ট্যাংক নির্মাণ করা হচ্ছে মেয়রসহ কেউ সঠিক হিসাব বলতে পারেননি। তারা বলেন, কাগজপত্র দেখে বলতে হবে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS